নওগাঁয় ডিবির অভিযানে ৮০ বোতল ফেন্সিডিলসহ আটক-১।

নওগাঁয় ডিবির অভিযানে ৮০ বোতল ফেন্সিডিলসহ আটক-১।

নাদিম আহমেদ অনিক,নওগাঁ প্রতিনিধি- নওগাঁয় ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে ৮০ বোতল ফেন্সিডিলসহ ঢাকাগামী এক যাত্রীকে আটক করেছে ডিবি পুলিশ।

১ নভেম্বর (রোববার) সকাল ১১টায় বিশেষ অভিযান চালিয়ে শহরের ঢাকা বাসস্ট্যান্ড এর শাহ্ ফতেহ্ আলী যাত্রী কাউন্টার থেকে ঢাকাগামী শফিকুল ইসলাম (৩০) নামে এক মাদক ব্যাবসায়িককে ৮০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

জানাযায়, মোঃ শফিকুল ইসলাম জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম করিয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

ঘটনা অনুযায়ী, গ্যাসের সিলিন্ডারের পেছনের অংশে বিশেষ কায়দায় ছিদ্র করে ৮০ পিস ফেন্সিডিল ভেতরে প্রবেশ করে টেপ দিয়ে ছিদ্রটি বন্ধ করে ঢাকা যাবার উদ্দেশ্য টিকেট ক্রয় করে এক মাদক ব্যাবসায়ি। গোপন সংবাদ পেয়ে নওগাঁ জেলা গোয়েন্দা শাখা ওসি (ডিবি) কে এম শামসুদ্দিন হোসেন এর নির্দেশনায় এসআই মোহসিন রেজা ও এএসআই গোলাম রাব্বানী সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৮০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়িকে আটক করে।

নওগাঁ জেলা গোয়েন্দা শাখা ওসি (ডিবি) কে এম শামসুদ্দিন বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি এক মাদক ব্যাবসায়ি বিশেষ কায়দায় ফেন্সিডিলসহ ঢাকাবাসস্ট্যান্ডে অবস্থান করছে। সঙ্গে সঙ্গে এসআই মহসিন রেজাকে নির্দেশনা প্রদান করি ঘটনাস্থলে অভিযান পরিচালনা করার। পরে অভিযান চালিয়ে ৮০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়িকে আটক করা হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Author: admin

Leave a Reply