কালীগঞ্জে ১কোটি ২০লক্ষ টাকা ব্যয়ে জামে মসজিদ উদ্বোধন

কালীগঞ্জে ১কোটি ২০লক্ষ টাকা ব্যয়ে জামে মসজিদ উদ্বোধন

আব্বাস আলী। ঝিনাইদহ
সোমাবার, ২রা নভেম্বর, ২০২০

ঝিনাইদহ কালীগঞ্জ বাসীর উদ্যোগে দৃষ্টি নন্দন ৪ তলা মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বাদ যোহর মসজিদটির উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

কালীগঞ্জ পৌরসভার ফয়লা গ্রামে হয়রত আলী (রাঃ) জামে মসজিদটি ২০০০ সালে প্রথম যাত্রা শুরু করলেও ছিল জীর্নশীর্ন। এবারে এলাকার বাসীর উদ্যোগে ও অর্থায়নে ১ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।মসজিদ ও মাদ্রাসার সভাপতি গোলাম রসুল ২৭ শতাংশ জমি দান করে তার উপর নির্মিত হবে ৪ তলা বিশিষ্ট মসজিদ,১০০ ফুট দৈর্ঘ্য,৫০ ফুট প্রস্থ,যার মিনার হবে ৮৬ ফুট।প্রতিটি ফ্লোরে ৯০০ ব্যক্তি,৪ টি ফ্লোরে ৩৬০০ ব্যক্তি নামাজ আদায় করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া মাহফিল উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার,মোচিক ব্যাবস্থাপনা পরিচালক আনোয়ার কবির,যশোর রেলস্টেশন মাদ্রাসার শাইকুল হাদিস আলহাজ্ব হয়রত মাওঃ হাবীবুর রহমান,আলহাজ্ব হয়রত মাওঃ আমিনুল ইসলাম কাসেমি, দোয়া মাহফিল পড়ান যশোর রেলস্টেশন মাদ্রাসার মুহতামিম আলহাজ্ব হয়রত মাওঃ আনোয়ারল করিম যশোরী,সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার সভাপতি গোলাম রসুল
প্রমুখ।

Author: Md Arafat Hossain

Md Arafat Hossain is a publisher team chip and floating correspondent of D.A.B. News - দৈনিক আমার বাংলা।

Leave a Reply