আল্লাহকে কটুক্তি করায় শেরপুরের পুতুল রাণী ঢাকায় গ্রেফতার।

আল্লাহকে কটুক্তি করায় শেরপুরের পুতুল রাণী ঢাকায় গ্রেফতার।

সেলিম রেজা, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: মহান আল্লাহকে নিয়ে বিভিন্ন অশ্লীল ও কুরুচিপূর্ণ কথা বলার অভিযোগে বগুড়ার শেরপুর উপজেলার পুতুল রানী (১৪) নামের এক মাদ্রাসা ছাত্রীকে ঢাকায় আটক করেছে পুলিশ। গত ১ নভেম্বর (রবিবার) রাত ৯টায় কালিয়াকৈর থানা পুলিশ তাকে আটক করে।

আটককৃত পুতুল রানী শেরপুর উপজেলার বাগড়া চকপোতা গ্রামের সামছুল ইসলাম এর মেয়ে বলে জানা গেছে। সন্ধ্যা ৬টায় পুতুল রানী নামে ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে মহান আল্লাহ তায়ালাকে বিভিন্ন অশ্লীল ও কুরুচিপূর্ণ ভাষায় গালি দেয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা হয়। এতে এলাকাবাসী পুতুল রাণীর দ্রুত বিচার দাবী করেন। পুতুল রাণীর শাস্তির দাবিতে শত শত মুসলিম জনতা বাগড়া চকপোতা এলাকায় রাস্তায় বিক্ষোভ মিছিল ও তার বাড়ী ঘেড়াও করে। শেরপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।

এ বিষয়ে পুতুল রাণীর বাবা সামছুল ইসলাম বলেন, পুতুল ঢাকায় আছে। ধর্মীয় অনুভূতিতে আঘাত করায় তার শাস্তি হওয়া উচিৎ বলে জানান পুতুল রাণীর বাবা।

এবিষয়ে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ ওসি শহিদুল ইসলাম জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাত করা অভিযুক্ত পুতুল রাণী ঢাকায় থাকার কারণে কালিয়াকৈর থানা তাকে আটক করেছে। ধর্মীয় অনুভূতিতে আঘাত করা পুতুল রাণীকে শেরপুর থানার পুলিশ ফোর্সের মাধ্যমে শেরপুর থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা করা হবে।

Author: admin

Leave a Reply