“কালিয়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বংলাদেশ ছাত্রলীগকে ফুলেল শুভেচ্ছা”

“কালিয়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বংলাদেশ ছাত্রলীগকে ফুলেল শুভেচ্ছা”

ফয়সাল মাহমুদ, নড়াইল জেলা প্রতিনিধি:-

বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে,নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীমের উপস্থিতিতে (১নভেম্বর) ঢাকাতে কালিয়া উপজেলা ও কালিয়া পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটি শুভেচ্ছা বিনিময় করেন।

কালিয়ার বিতর্কিত কমিটির বিষয়ে এ সময় বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান জয় বলেন,কোন ভাইলীগ,পকেটলীগ,কিংবা মনগড়া কমিটি দিয়ে ছাত্রলীগের কমিটি হয় না,হবেও না।

ছাত্রলীগের কমিটি হতে হলে অবশ্যই ছাত্রলীগের গঠনন্তন্ত্র অনুযায়ী হতে হবে।
এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিবাবক উল্যেখ করে বলেন,মায়ের থেকে যদি কেউ বেশি ভালবাসে সে হল ডায়নি,তেমনি ছাত্রলীগের প্রতি ও যদি কেউ সিন্ধান্ত নেয় সেটি শেখ হাসিনা,অন্য কোন মন্ত্রী কিংবা এমপি নয়।

আর যদি কেউ ব্যাক্তি সার্থ হাশিল করতে ছাত্রলীগকে বিতর্কিত করতে চায়,অপব্যবহার করতে চায়,বাংলাদেশ ছাত্রলীগ তার দাত ভাংগা জবাব দেবে বলে ঘোষনা দেন।

কালিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি এফ এম সোহাগ,সাঃসম্পাদক রাইসুল ইসলাম পান্নু,পৌর, সভাপতি তানভীর,সাঃসম্পাদক প্রশান্ত কে উদ্যেশ্য করে বলেন,বাংলাদেশ ছাত্রলীগ সব সময় ইতিবাচক কাজের সাথে থাকবে এবং ছাত্রলীগকে মানুষের কাছে জনপ্রীয় রাখতে হবে এবং মুজিব আদর্শ কে ধারন করে গঠনমূলক কাজ করার প্রতি ও আহব্বান রাখেন।

এদিকে নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম,সাধারন সম্পাদক রাকিবুজ্জামান পলাশ অনুমোদিত ২২/১০/২০২০ কমিটি।
দীর্ঘ ৮ বছর পর কালিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি হওয়ায় সাবেক সকল ছাত্রলীগ নেতাকর্মী আনন্দ প্রকাশ করেছেন এবং নড়াইল জেলা সভাপতি সাঃসম্পাদককে ধন্যবাদ জ্ঞাপন করেন।

কালিয়া উপজেলা ছাত্রলীগ দীর্ঘদিনের কলংক থেকে মুক্ত হয়েছে বলে ও দাবি করেন এসকল নেতা কর্মি”রা।

Author: admin

Leave a Reply