ঈশ্বরদীতে যথাযথ মর্যাদায় জাতীয় জেল হত্যা দিবষ পালন শ্রদ্ধা ও ভালবাসায় জাতীয় চার নেতাকে স্মরণ

ঈশ্বরদীতে যথাযথ মর্যাদায় জাতীয় জেল হত্যা দিবষ পালন শ্রদ্ধা ও ভালবাসায় জাতীয় চার নেতাকে স্মরণ

ঈশ্বরদী প্রতিনিধিঃ আজ ৩ নভেম্বর। বাঙালি জাতির কলঙ্কময় একটি দিন। ১৯৭৫ সালের এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের নিরাপদ প্রকোষ্ঠে ঢুকে একদল দুষ্কৃতকারী হত্যা করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবন রাজনৈতিক সহযোদ্ধা এবং মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমদ, এম মনসুর আলী ও এ এইচ এম কামারুজ্জামানকে।

জেল হত্যা দিবস উপলক্ষে ঈশ্বরদীর আওয়ামী লীগের নেতাকর্মীরা শ্রদ্ধা ও ভালবাসায় চার জাতীয় নেতাকে স্মরণ করেছেন।

আজ মঙ্গলবার সকাল ৭টায় শহরের স্টেশন রোডে আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌর আ’লীগের সভাপতি ও মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ, সহ-সভাপতি ফরিদুল আলম ফরিদ, পৌর আ’লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, আ’লীগ নেতা জুলমত হোসেন, গোলবার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কবির আলী হিরু।

এছারাও উপজেলা যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

Author: Md Arafat Hossain

Md Arafat Hossain is a publisher team chip and floating correspondent of D.A.B. News - দৈনিক আমার বাংলা।

Leave a Reply