নাটোরে আন্তঃজেলা সড়ক ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেফতার

নাটোরে আন্তঃজেলা সড়ক ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেফতার।

নাটোর জেলা পুলিশ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে। ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

বুধবার বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে ডাকাত দলের সদস্যদের গ্রেফতার অভিযানের বিবরণ প্রদান করে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

আটকরা হচ্ছে- নাটোরের বড়াইগ্রাম উপজেলার আহম্মদপুর এলাকার জানটু প্রামাণিকের ছেলে ফরহাদ হোসেন ( ২৮), একই উপজেলার কায়েমকোলা গ্রামের জামাল মন্ডলের ছেলে ফজলে রাব্বি (২৪), নাটোর সদর উপজেলার আউরাইল গ্রামের আসাদ খাঁ’র ছেলে বিল্লাল হোসেন (২৪), কুমিল্লার দাউদকান্দি উপজেলার তালতলী গ্রামের মৃত চাঁন মিয়া ব্যাপারী’র ছেলে আব্দুল আউয়াল (৪০) এবং ঢাকার নবাবগঞ্জ উপজেলার পাড়াগ্রাম এলঅকার মৃত ইয়াকুব মিস্ত্রির ছেলে বাবুল মিয়া (৪৫)।

পুলিশ সুপার জানান, নোয়াখালী’র বেগমগঞ্জ উপজেলার একাব্বরপুর এলাকার গরু ব্যবসায়ী মোঃ সিরাজ গত ১৭ জুলাই দিনাজপুর জেলার আমবাড়ি গরু হাট থেকে ১৬টি গরু ক্রয় করে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ১৮ জুলাই রাত আড়াইটার দিকে নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে গরুর মালিক ও রাখালকে মারপিট করে গরু বোঝাই ট্রাকটি ডাকাতদল লুট করে।

এ ব্যাপারে নাটোরের বড়াইগ্রাম থানায় মামলা হলে জেলা পুলিশ অভিযান পরিচালনা করে। ২৯ জুলাই অভিযুক্ত ফরহাদ ও বিল্লাল হোসেনকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পরে ফজলে রাব্বিকে গ্রেফতার করা হয়।

অপর দুই অভিযুক্তকে বুধবার ভোররাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় চট্টগ্রাম রোডে অভিযান চালিয়ে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা স্বীকারোক্তিমুলক জবানবন্দীতে উল্লেখ করেছে, গরু বোঝাই ট্রাকটি লুট করার পর গন্তব্যস্থান নারায়ণগঞ্জ পর্যন্ত যেতে ছয়বার ট্রাকের নাম্বার প্লেট পরিবর্তন করে বলে প্রেস ব্রিফিং এ উল্লেখ করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

Author: admin

Leave a Reply