শেরপুরে মোহাম্মদ আলী কমপ্লেক্সে ক্রয়কৃত পজিশন থেকে গ্রহীতাদের অবৈধভাবে উচ্ছেদ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন।

0
16

শেরপুরে মোহাম্মদ আলী কমপ্লেক্সে ক্রয়কৃত পজিশন থেকে গ্রহীতাদের অবৈধভাবে উচ্ছেদ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন।

সেলিম রেজা, শেরপুর (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার শেরপুরে মোহাম্মদ আলী কমপ্লেক্সে ক্রয়কৃত পজিশন গ্রহিতাদের আয়োজনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত (৫ নভেম্বর) বুধবার দুপুর ১:৩০ টার দিকে শেরপুর স্থানীয় বাসষ্ট‍্যান্ড সংলগ্ন মোহাম্মদ আলী কমপ্লেক্স এর সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে ক্রয়কৃত পজিশন গ্রহিতারা বলেন, মোহাম্মদ আলী কমপ্লেক্সের বর্তমান মালিক কামরুজ্জান রাফু আমাদের ক্রয়কৃত পজিশন থেকে অবৈধভাবে উচ্ছেদের চেষ্টা করছেন। তারা আরও বলেন মোহাম্মদ আলী কমপ্লেক্সে আমরা সর্বমোট ৩০ জন পজিশন গ্রহিতা, তার মধ্যে ৬ জন পজিশন গ্রহিতার অংশ চলমান বিশ্বরোডের অধিগ্রহণের আওতায় পরেছে যেটা নিয়ে আমাদের কোন অভিযোগ নেই। কিন্তু এই সুযোগকে কাজে লাগিয়ে মোহাম্মদ আলী কমপ্লেক্সের মালিক কামরুজ্জামান রাফু অধিগ্রহণের আওতায় পড়া ঐ ছয়জনের পজিশনের সঙ্গে সঙ্গে আমাদের বাঁকি ২৪ জনকেও অবৈধভাবে উচ্ছেদের চেষ্টা করে যাচ্ছেন। ক্রয়কৃত পজিশন গ্রহিতা হারুন কান্নাজড়িত কন্ঠে বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর কাছে আমার আকুল মিনতি, জীবন জীবিকার তাগিদে আমার যেটুকু সম্বল ছিল তার সবটুকু বিক্রি করে এই পজিশন ক্রয় করেছিলাম। চক্রান্তের কারণে পজিশন হারা হলে আমি পরিবার পরিজন নিয়ে পথে বসে যাবো।
মানববন্ধনের মাধ্যমে তারা এই চক্রান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান, সেই সাথে তারা জীবনের বিনিময়ে হলেও এই চক্রান্ত প্রতিহত করবেন বলে হুশিয়ারী দেন। এসময় ক্রয়কত পজিশনের সকল গ্রহিতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply