ফরিদপুরের সালথায় ভাষা সৈনিক ও বীর মু‌ক্তিযোদ্ধার না‌মে পত্রিকা পাঠ স্ট্যান্ডের উদ্বোধন।

0
6
  • আকাশ সাহাঃ সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
  • প্রকাশ:-১২.০৯.২০২০, সময়:-২:৫৩

ফরিদপুরের সালথা উপ‌জেলায় ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মাওলানা ফয়জুর রহমান এর নামে পত্রিকা পাঠ স্ট্যান্ডের শুভ উদ্বোধন করা হয়ে‌ছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ১২ই সেপ্টেম্বর শ‌নিবার বেলা সাড়ে ১০ টায় সালথা থানা রোডে সালথা উপ‌জেলা ভূ‌মি অ‌ফি‌সের সাম‌নে এই প‌ত্রিকা পা‌ঠ স্ট্যান্ড এর শুভ উদ্বোধণ করেন মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, উপজেলা প্রকৌশলী তৌহিদুর রহমান, সালথা থানার ও‌সি তদন্ত সুব্রত গোলদার, বীর মুক্তিযোদ্ধা খন্দকার আলীমুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের মাতুব্বার, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, উপ‌জেলা শিক্ষক স‌মি‌তির সাধারন সম্পাদক জাহিদুর রহমানসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

সালথা উপ‌জেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হা‌সিব সরকার এসময় ব‌লেন, স্থানীয় ভাষা সৈ‌নিক ও বীর মু‌ক্তি‌যোদ্ধা মওলানা ফয়জুর রহমা‌নের না‌মে প‌ত্রিকা স্ট্যান্ডের নামকরন ক‌রে ভাষা সৈ‌নিক ও মু‌ক্তিা‌যোদ্ধা‌কে স্মরনীয় করে রাখা হ‌য়ে‌ছে। উপ‌জেলা ভূ‌মি অফি‌সের পা‌শেই হওয়ায় সহ‌জে জাতীয় ও স্থানীয় প‌ত্রিকা পড়‌তে পার‌বে। পাব‌লিক লাই‌বে‌রির নির্মান কাজ শেষ হ‌লে ভেত‌রে ব‌সেই বই প‌ত্রের সা‌থে প‌ত্রিকাও পড়‌তে পারবেন।

Leave a Reply