আজ পরিচ্ছন্ন হলো “বাতেন খা মোড় থেকে কলেজ মোড়

0
81

আজ পরিচ্ছন্ন হলো “বাতেন খা মোড় থেকে কলেজ মোড়।

আজ পরিচ্ছন্ন হলো “বাতেন খা মোড় থেকে কলেজ মোড়

“গাড়ি আমার,বাড়ি আমার, রাখছি পরিষ্কার।
নোংরা করছি দেশের মাটি
দেশটা তবে কার?

এই শহর আমার, এই দেশ আমার, পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আমার

পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন তাদের। এ লক্ষ্য নিয়েই আজ বাতেন খা মোড় থেকে কলেজ মোড় পরিষ্কার করে দলটি। পরিচ্ছন্নতার বার্তা মানুষের কাছে পৌছাতে সারা দেশে রয়েছে তাদের আরও নানা উদ্যোগ। বিডি ক্লিন নামের সেই স্বেচ্ছাসেবী সংগঠনের।

আপনিও  এগিয়ে আসুন, পরিচ্ছন্ন ও জীবাণুমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে। আজ থেকেই প্রতিজ্ঞা করুন “একটি ময়লাও যত্রতত্র নয়”। যত্রতত্র ময়লা ফেলার অভ্যাস পরিহার সহ আপনাকে সচেতন করতেই #BD_Clean তারুণ্য দেশব্যাপী কাজ করছে মাঠ পর্যায়ে। সপ্তাহে একদিন ধারাবাহিকভাবে পরিষ্কার করে চলেছে সারাদেশের কোনা থেকে কোনা পর্যন্ত। যার ফলে BD Clean এর “পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন” এখন সামাজিক আন্দোলনে রুপ নিয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ সকাল ১০ টার সময়, রোজ শুক্রবার বিডি ক্লিন চাঁপাইনবাবগঞ্জ “বাতেন খা মোড় থেকে কলেজ মোড়পরিস্কার করেছে।

চলে আসুন আপনিও। ছড়িয়ে দিন পরিচ্ছন্নতা বিষয়ক সচেতনতার বার্তা। নিজ দেশপ্রেমে উজ্জীবিত হয়ে উঠুন পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার একজন গর্বিত অংশীদার, একজন সহযোদ্ধা। আপনিও ছড়িয়ে দিন সচেতনতার আহবান। চলে আসুন নির্দিষ্ট সময়ে, নির্দিষ্ট স্থানে। আমরা থাকবো আপনার অপেক্ষায়। #পরিচ্ছন্নতাশুরুহোকআমারথেকেহ্যাশট্যাগছড়িয়েদিন #পরিচ্ছন্নবাংলাদেশেরস্বপ্ন_বার্ত।

Leave a Reply