চট্টগ্রামের প্রথম প্রহর ফাউন্ডেশন পেল মানবিক কাজের সম্মাননা স্মারক।

0
9
চট্টগ্রামের প্রথম প্রহর ফাউন্ডেশন পেল মানবিক কাজের সম্মাননা স্মারক।
মোঃ সিরাজুল মনির চট্টগ্রাম ব‍্যুরো।

বিশ্বকে কাপিয়ে দেয়া করোনা ভাইরাসের সময় মানবিক কাজে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক অর্জন করলেন পথশিশুদের শিক্ষা ও খাদ্য নিয়ে কাজ করা অন্যতম সামাজিক সংগঠন প্রথম প্রহর ফাউন্ডেশন। গত ৬ নভেম্বর সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্বেচ্ছাসেবী মিলন মেলায় এ সম্মাননা স্মারক গ্রহণ সংগঠনটির সভাপতি জিল্লুর রহমান শিবলী, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সোহেল,গোলাম সাদেক প্রমুখ।
এসময় সম্মাননা স্মারক তুলে দেন সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির বর্ষপূর্তিতে আমন্ত্রিত অতিথি কাউন্সিলর জুলফিকার আলি মাসুদ শামীম ও কাউন্সিলর শফিউল আলম চৌধুরী মুরাদ।

এ বিষয়ে সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির নেতৃবৃন্দ বলেন, করোনাকালে মানবিক কাজে বিশেষ অবদানের জন্য ১০ টি সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।প্রথর প্রহর ফাউন্ডেশন তার মধ্যে একটি।এছাড়াও করোনাকালীন ডাক্তার,ব্যক্তি সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে বলে জানান তারা।

এ বিষয়ে প্রথম প্রহর ফাউন্ডেশন এর সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন,আমরা বিশেষত পথশিশুদের নিয়ে কাজ করি।করোনাকালেও আমাদের কাজ থেমে ছিলোনা।কাজের জন্য এমন স্বীকৃতি পাবো কখনো ভাবিনি।এসময় সভাপতি ও সাধারণ সম্পাদক সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটি পরিবারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply