মির্জাগঞ্জ ইউনিয়ন নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে এ্যাডভোকেট আবুল বাসার নাসির।

0
121

মির্জাগঞ্জ ইউনিয়ন নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে এ্যাডভোকেট আবুল বাসার নাসির।

আরিয়ান ইসলাম আরিফ, মির্জাগঞ্জ প্রতিনিধি:-
পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ মরহুম ইয়ার উদ্দিন খলিফা (রহঃ) এর পূণ্যভূমি মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন খুবই সন্নিকটে আর এই জন্য ব্যস্ত সময় পার করছেন নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বীরা।

এবারের মির্জাগঞ্জ ইউনিয়ন নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল বাসার নাসির ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ইতিমধ্যেই তার নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন।

তিনি প্রতিটি ওয়ার্ডের জনগণের সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে আলাদা করে মতবিনিময় সভা ও দু-তিনটি পথসভার আয়োজন করেন।

এর আগেও তিনি দুটি নির্বাচনে অংশ নিয়েছে কিন্তু  তিনি সামান্য কিছু ভোটে হেরে যান তবে এবার তিনি জয়ের বব্যাপারে আশাবাদী তাই তিনি তৃতীয়বারের মতো ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করছেন।

এ সম্পর্কে তার কাছে জানতে চাইলে তিনি বলেন; নির্বাচন নিয়ে আমি সর্বদাই আশাবাদী ছিলাম এবং জনগণের ভালোবাসা ও সমর্থনে এবারেও আমি ইনশাআল্লাহ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই।

গেল নির্বাচনে দলীয় প্রতীকের প্রার্থী বিজয়ী হওয়ায় আমি হেরে গিয়েও বিজয়ী হয়েছি কারণ আমি দলকে তথা নৌকা কে সর্বদাই ভালোবাসি কিন্তু এবারে দলীয় প্রতীক নিয়েও আমি শতভাগ আশাবাদী জেলা আওয়ামীলীগ অবশ্যই আমার যোগ্যতার মূল্যায়ন করবে এবং আসন্ন নির্বাচনে আমি ২নং মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি হিসেবে সবার মাঝে ফিরে আসতে চাই।

এডভোকেট আবুল বাসার নাসির মির্জাগঞ্জ ইউনিয়ন এর যে কোন অনুষ্ঠানের আয়োজনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে থাকেন এছাড়াও তিনি করোনা কালীন সময়ে হাজারেরো অধিক পরিবারকে ব্যক্তিগত খরচে অর্থ সহায়তা দিয়ে সহযোগিতা করেছেন।
বর্তমানে তিনি জনগণের আস্থাভাজন ব্যক্তি হিসেবে সমধিক পরিচিতি লাভ করেছেন।

Leave a Reply