CR7 কে বিক্রি করে দেবে য়্যুভেন্তাস!

0
19
বর্তমানে অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে আর ঝুঁকি নিতে রাজি নয় তার বর্তমান ক্লাব। আগামী গ্রীষ্মের দলবদলেই তাকে বিক্রি করে দেয়ার পরিকল্পনা করছে ইতালিয়ান জায়ান্টরা। এমনটাই খবর ইতালিয়ান গণমাধ্যমে এখন শিরোনাম।
৩৫ বছর বয়সেও দাপটের সঙ্গে খেলে যাচ্ছেন ক্রিস্টিয়ানো। চলতি মৌসুমেও আছেন দুর্দান্ত ছন্দে। তবে করোনা থেকে মুক্ত হওয়ার পর এবার তিনি পড়েছেন ইনজুরির ছোবলে। আগামী কয়েক ম্যাচের জন্য হয়তো ছিটকে যেতে পারেন।
তার ফিটনেস নিয়ে কখনো প্রশ্ন তুলতে পারেনি কেউই। তবে আগামী গ্রীষ্মে তিনি পড়বেন ৩৬-এ। মূলত বয়স বিবেচনায় রেখে বিশ্বসেরা এই ফুটবলারকে নিয়ে নিজেদের ব্যবসাটা করে নিতে চায় য়্যুভরা। এমনটা দাবি করছে ইতালিয়ান পত্রিকা এএস।
২০১৮ সালে ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়াল মাদ্রিদ ছেড়ে য়্যুভেন্তাসে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ এই তারকা ফর্মে থাকতেই তাকে বিক্রি করে সমপরিমাণ কিংবা তার চেয়ে বেশি টাকা কামিয়ে নিতে চায় ইতালিয়ান ক্লাবটি।
আগামী মৌসুমে চুক্তি শেষ হবে রোনালদোর। চুক্তির মেয়াদ শেষ হলেই, ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। সেক্ষেত্রে বিনাপয়সায় তাকে ছেড়ে দিতে হবে। সেই ঝুঁকি না নিয়ে তাকে বিক্রি করে দিয়ে বড় অংক আয়ের চিন্তা করছে য়্যুভেন্তাস।
এর আগে তাকে দলে ভেড়াতে হাত বাড়ায় ফরাসী জায়ান্ট প্যারিস সেইন্ট জার্মেই। অঢেল টাকা নিয়ে হাজির হয়েছে তারা। শেষপর্যন্ত ফরাসী ক্লাবটিও হতে পারে রোনালদোর ঠিকানা।

Leave a Reply