যশোরের বাঘারপাড়ায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত।

0
18

মোস্তফা কামাল, যশোর:-   যশোরের বাঘারপাড়ায় সড়ক দুর্ঘটনায়  সোয়াইব হোসেন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে বাঘারপাড়া-খাজুরায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে শিশু টি মারা যায়।

নিহতের চাচা মঞ্জুর হোসেন জানিয়েছেন, সকালের খাবার খেতে সোয়াইব মাদরাসা থেকে বাড়ি আসে। খাবার খেয়ে সাথে দুপুরের খাবার নিয়ে সাইকেলযোগে মাদরাসায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। তার পিতা পেশায় কৃষক।সোয়াইবরা তিন ভাই-বোন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সোয়াইব ও তার তিন সহপাঠীরা তিনটি সাইকেলযোগে রায়পুরের দিকে যাচ্ছিল। নলডাঙ্গা এলাকার শামসুর রহমানের দোকানের পাশে পৌঁছালে বাঘারপাড়ার থেকে ছেড়ে আসা একটি ধান বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-২৮০২) তাদের কাছাকাছি এসে হর্ণ দেয়। কিছু বুঝে ওঠার আগেই তারা রাস্তায় পড়ে যায়। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সোয়াইবের মৃত্যু হয়।
পুলিশ জানায়, ট্রাকের ড্রাইভার উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের মৃত ধীরেন অধিকারীর ছেলে পলাশ অধিকারী ও হেলপার একই গ্রামের আমিনুল হোসেনের ছেলে বায়েজিদকে ঘটনাস্থল থেকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। একই সাথে ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।
বাঘারপাড়ার রায়পুর পুলিশ ক্যাম্পের সহকারি অফিসার ইনচার্জ মতিয়ার রহমান জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে নিহতের পরিবার ও ট্রাক মালিক কথা বলে মিমাংসার চেষ্টা করছে। নিহতের পরিবার মামলা করলেও তা নেয়া হবে।
নিহত সোয়াইব উপজেলার রায়পুর ইউনিয়নের ভাতুড়িয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং রায়পুর হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী।

Leave a Reply