আগাম নির্বাচনী প্রচার প্রচারণা চালাতে আওয়ামী লীগের আঞ্চলিক কমিটির সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

0
30

আগাম নির্বাচনী প্রচার প্রচারণা চালাতে আওয়ামী লীগের আঞ্চলিক কমিটির সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁয় আনুষ্ঠানিক প্রচার শুরুর আগে থেকেই, আগাম নির্বাচনকে ঘিরে অন্যান্য রাজনৈতিক দলের প্রার্থীদের তেমন তোড়জোড় দেখা না গেলেও ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের নির্বাচনী দৌড়ঝাঁপ এরই মধ্যে শুরু হয়ে গেছে। নানা কৌশলী মাঠ গোছাতে প্রচারে নেমেছেন মেয়র প্রার্থী নৌকার এই কাণ্ডারি পৌর আওয়ামীলীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষাণ।

ইতো মধ্যে প্রতিদিনই অংশ নিচ্ছেন বিভিন্ন এলাকার আঞ্চলিক কমিটির সঙ্গে সভা-মিটিংয়ে। আয়োজন করে প্রার্থী ও সমর্থকরা কৌশলে জানিয়ে দিচ্ছেন নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি। চাইছেন দোয়া-আশীর্বাদও।

অন্য দলগুলো এখনও মাঠ গোছাতে না নামলেও আগাম প্রচার-প্রচারণায় নেমে গেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থীরা।

মঙ্গলবার সন্ধা ৭ ঘটিকায় নওগাঁ পৌরসভার ৯নং ওয়ার্ডের পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পৌর আওয়ামী লীগের চকরাপুর আঞ্চলিক কমিটির সভাপতি সাখাওয়াত এর সভাপতিত্বে মতবিনিময় সভার আয়োজন করা হয়। আয়োজনে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আলী, পৌর আওয়ামী লীগের সহসভাপতি মোফাজ্জল হোসেন মুন্টু, আমিনুল ইসলাম লেবু, সহিদুর রহমান শহিদ, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রবির দাস লাদু, পৌর আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড সভাপতি একরাম শাহানা, পৌর আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড সাধারণ সম্পাদক এম কে আই রানাসহ আঞ্চলিক কমিটির নেতৃত্ববৃন্দরা প্রমূখ।

মেয়র প্রার্থী নৌকার এই কাণ্ডারি দেওয়ান ছেকার আহমেদ শিষাণ বক্তব্যে বলেন, গ্রামে গ্রামে উঠান বৈঠকেও অংশ নিচ্ছি, বিভিন্ন পারিবারিক ও সামাজিক অনুষ্ঠানেও অংশ নিচ্ছি, মোটামুটি সবার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি, মোটামুটি সারা পাচ্ছি। আরোও বলেন আঞ্চলিক কমিটির সকলকে প্রার্থীর পক্ষে গণসংযোগের সময় সালাম দিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাওয়ার আহ্বান জানান তিনি।

Leave a Reply