নওগাঁয় অগ্নিকান্ড: ৪০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি।

0
24
নওগাঁয় অগ্নিকান্ড: ৪০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি।
নওগাঁর বালুডাঙ্গা বাস টার্মিনাল মার্কেটের ৫টি দোকানে অগ্নিকান্ডে প্রায় ৪০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেছে। ১০ নভেম্বর (মঙ্গলবার) রাত্রি ১০:৩০ টায় অগ্নিকান্ডে সূত্রপাত ঘটলে পরে স্থানীয়রা ফায়ার সার্ভিস কে খবর দিলে প্রায় দেড় ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে ফায়ারসার্ভিস কর্মীরা।
নওগাঁয় অগ্নিকান্ড: ৪০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি।
স্থানীয়রা জানান, শহরের ‘বালুডাঙ্গা বাস টার্মিনাল মার্কেটের এস আর টায়ার রিসলিং পোল্ড পেস্টিং নামে একটি পুরাতন টায়ার টিউব এর দোকানে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। পরে আশেপাশের বিসমিল্লাহ্‌ হোটেল, মতিন স্টোর, মোহনা মিষ্টান্ন ভান্ডার ও বাবু ষ্টোরে আগুন ছড়িয়ে পরে।
স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে পরে নওগাঁ ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোঃ জাহিদুল ইসলাম এর পরিচালনায় রাত্রি ১০:৪৮ থেকে ১২:২০ পর্যন্ত ফায়ারসার্ভিস এর ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রন অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
এ বিষয়ে নওগাঁ ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোঃ জাহিদুল ইসলাম বলেন, অগ্নিকান্ডের খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন অভিযান চালানো হয় এবং মোট ৩টি ইউনিটের প্রচেষ্টায় প্রায় দেড় ঘন্টা অভিযানের পরে আগুন নিয়ন্ত্রনে আসে। প্রায় ৪০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হলেও প্রায় ৯০লাখ টাকার সম্পদ ক্ষয়ক্ষতি থেকে রক্ষা করা গেছে। তবে অগ্নিকান্ডের সূত্রপাত এর কারণ তদন্ত শেষে জানা যাবে বলে জানান তিনি।

Leave a Reply