করোনা প্রতিরোধে সিএমপির সচেতনতামূলক কর্মসূচি।

0
15

করোনা প্রতিরোধে নো মাস্ক, নো এন্ট্রি-নো মাস্ক, নো সার্ভিস এ স্লোগানকে সামনে রেখে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ও কমিউনিটি পুলিশিং উদ্যোগে নগরে  শুরু হয়েছে সচেতনতামূলক প্রচারণা কর্মসূচি।

বুধবার (১১ নভেম্বর) সকালে খুলশী কনকর্ড টাওয়ারে এ কর্মসূচির উদ্বোধন করেন সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর।

এসময় সিএমপি কমিশনার বলেন, লকডাউনের সময়গুলোতে সিএমপির মানবিক পুলিশ সকলের আস্থা অর্জন করেছে সেই আস্থা আমরা কোনো ভাবেই হারাতে চাই না। বাংলাদেশে প্রায় ৯মাস করোনা পরিস্থিতি চলছে। আমরা সচেতন, তবে আরও সতর্ক হওয়া প্রয়োজন। আমরা প্রত্যেকে মাস্ক ব্যবহারের মাধ্যমে এই ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে পারি। তিনি বলেন, যতক্ষন আমরা নিজেরা সচেতন হবনা ততক্ষন করোনা থেকে মুক্ত হতেও পারবনা। করোনাকালীন পুলিশের ভূমিকা নিয়ে তিনি বলেন সবাই যখন ঘরে বসে লকডাউন পালন করেছে তখন পুলিশ তাদের দায়িত্বের জায়গা সব কাজে সক্রিয় অংশগ্রহণ করে জনগণের পাশে ছিল।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্তি পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোস্তাক আহমেদ খান,উপপুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, অতিরিক্ত উপপুলিশ কমিশনার (উত্তর) নাদিরা নূর, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিত্রাণ তালুকদার, নগর কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব ব‍্যবসায়ী নেতা অহীদ সিরাজ চৌধুরী স্বপন প্রমুখ।

Leave a Reply