লাকসাম যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কাটার মধ্যে দিয়ে পালিত।

0
25

লাকসাম যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কাটার মধ্যে দিয়ে পালিত।

মো: রবিউল হোসাইন সবুজঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বাষিকী লাকসাম জাতীয় সঙ্গীত পরিবেশনের পর র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেল ৩টায় লাকসাম উপজেলা যুবলীগের আয়োজনে দলীয় মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।
লাকসাম পৌরসভা মেয়র ও লাকসাম উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক অধ্যাপক মোঃ আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।
লাকসাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির যুগ্ন-আহবায়ক সাবেক ছাত্রনেতা মোঃ দলিলুর রহমান মানিকের প্রানবন্ত সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন- কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওমর ফারুক, লাকসাম উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য যথাক্রমে-আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন মজুমদার, মনিরুল ইসলাম রতন, কাউন্সিলর আবদুল আলিম দিদার,কাউন্সিলর শাহনাজ মজুমদার, কাউন্সিলর গোলাম কিবরিয়া সুমন,কাউন্সিলর মোহাম্মদ উল্ল্যাহ, সোহাগ, ইউসুফ, হারুন,সুজন, সাজেদুল ইসলাম স্বজল, মাসুদ পারভেজ রনি, মাহবুব মোর্শেদ ফারুক, আবদুল কাদের শাহীন, দ্বীন মোহাম্মদ লিটন, জালাল আহমেদ, মোহাম্মদ দেলোয়ার হোসেন সবুজ, গোলাম রাব্বানী, হারুনুর রশিদ, ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।
প্রতিষ্ঠা বার্ষিকীতে লাকসাম উপজেলা ও পৌরসভা যুবলীগের সাংগঠনিক সবকটি ইউনিট থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলা সদরে আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে মিলিত হয় নেতাকর্মীরা।
সভাপতির বক্তব্যে উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের বলেন, যুবলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস। প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে সবসময় যুবলীগ মাঠে সোচ্চার রয়েছে। এছাড়াও তিনি আর বলেন-আগামীর যে কোন সময়ের চেয়েও লাকসাম উপজেলা যুবলীগ শক্তিশালী ও সুসংগঠিত। প্রিয় নেতা এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে মাঠে ময়দানে কাজ করে যাচ্ছে।

এসময় নেতাকর্মীরা আরো বলেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঐক্যবদ্ধ হয়ে সবসময় কাজ করছে দেশের জন্য।এই বৈশিক মহামারীতে যুবলীগের নেতৃবৃন্দ মানুষের পাশে থেকে অসহায় মানুষকে সাহায্যে করে গেছে। যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে সংগঠনকে আরো শক্তিশালী করে তুলেছে। দেশের উন্নয়নের জন্য যুবলীগের নেতৃবৃন্দরা সবসময় এক হয়ে কাজ করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশকে আরো শক্তিশালী করে গড়ে তোলার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Leave a Reply