চট্টগ্রাম প্রেস ক্লাবের অস্থায়ী সদস্যপদ পেলেন বিভিন্ন গণমাধ্যমের ১৫সাংবাদিক।

0
14

চট্টগ্রাম প্রেস ক্লাবের অস্থায়ী সদস্যপদ পেলেন বিভিন্ন গণমাধ্যমের ১৫সাংবাদিক।

সম্প্রতি এক সভায় এই সদস্যপদ চূড়ান্ত করেন চট্টগ্রাম প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটি।

গতকাল বুধবার (১১ নভেম্বর) চট্টগ্রাম প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে অস্থায়ী সদস্যদের আনুষ্ঠানিক বরণ করা হয়।

এ উপলক্ষে প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নতুন সদস্যপদ প্রাপ্তদের স্বাগত জানিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন, ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী।

যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম।

সভাপতির বক্তব্যে প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস বলেন, ‌’চট্টগ্রাম প্রেস ক্লাব সাংবাদিকদের একটি ঐতিহ্যবাহী সংগঠন। দেশের নানা সংকটময় মুহূর্তেও চট্টগ্রাম প্রেস ক্লাব উল্লেখযোগ্য ভূমিকার স্বাক্ষর রেখেছে। আমরা সততা ও নিষ্ঠার সাথে কাজ করে এই ক্লাবের ভাবমূর্তি অব্যাহত রাখতে চেষ্টা করছি। প্রেস ক্লাবের সদস্যপদের জন্য মনোনীত সকলেই স্ব স্ব কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত। আপনাদের কর্ম ও মেধা দিয়ে আগামীতে চট্টগ্রাম প্রেস ক্লাবকে আরো এগিয়ে নিয়ে যাবেন-এ প্রত্যাশা।’

পরে নতুন সদস্যদেরকে প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান, প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীসহ ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ।

সদস্যপদ প্রাপ্ত সাংবাদিকরা হলেন, ইফতেখার উদ্দিন ও অনুপম শীল ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন, মো. এমদাদুল হক চ্যানেল টুয়েন্টিফোর, আহমেদ মুনির চৌধুরী দৈনিক প্রথম আলো, জাহাঙ্গীর আলম (এস এম রানা) দৈনিক কালের কন্ঠ, দীপংকর দাশ যমুনা টেলিভিশন, সুবল বড়ুয়া দৈনিক দেশ রূপান্তর, হুমায়ুন মাসুদ চৌধুরী বাংলা ট্রিবিউন, মো. হামিদুল ইসলাম দৈনিক ইত্তেফাক, নাজমুল আলম সাদেকী মাছরাঙ্গা টেলিভিশন, মো. রাজিব রায়হান দ্যা ডেইলি স্টার, শৈবাল আচার্য্য দৈনিক সমকাল , হেলাল উদ্দিন সিকদার সুপ্রভাত বাংলাদেশ, মো. শরীফুল হক চৌধুরী দৈনিক পূর্বকোণ এবং তৃষ্ণিকা তালুকদার বড়ুয়া সুপ্রভাত বাংলাদেশ।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, কার্যকরী সদস্য স ম ইব্রাহীম, কাজী আবুল মনসুর প্রমুখ।

Leave a Reply