মনোনয়ন পূনঃ বিবেচনার দাবিতে আত্রাইয়ে মানববন্ধন।

0
6
  • নাদিম আহমেদ অনিক, স্টাফ রিপোর্টার:-
  • প্রকাশ:- ১৩.০৯.২০২০, সময়:-৭.০৩ pm

নওগাঁ-৬ (আত্রাই – রাণীনগর) আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তৃণমূলে সর্বাধিক জনপ্রিয় এ্যাড মো: ওমর ফারুক সমুনকে মনোনয়ন দেওয়ার জন্য পূনঃ বিবেচনার দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মনোনয়ন পূনঃ বিবেচনার দাবিতে আত্রাইয়ে মানববন্ধন।

রবিবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১ টায় আত্রাই উপজেলার রেল স্টেশন এলাকায় আত্রাই–রাণীনগর এর শান্তিকামী জনগনের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে নেতৃত্ব দেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড মো: ওমর ফারুক সমুন। বক্তব্য রাখেন, উপজেলার আহসানগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেছের আলী, আত্রাই উপজেলা আ”লীগের নেতা আব্দুলাহ আল মামুন, মোঃ খাইরুল ইসলাম, শাহাগোলা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ছমির উদ্দীন, যুবলীগ নেতা আব্দুল কুদ্দুস, স্বেচ্ছা সেবকলীগ নেতা সাবু,আব্দুল মালেক প্রমুখ।

এ্যাড.সুমন মাঠে ছিল মাঠে থাকবে। মাঠ জরিপ ও জনপ্রিয়তার দিক বিবেচনা করলে এ্যাড.ওমর ফারুক সুমনের দলীয় মনোনয়নের যোগ্য ও সবার চাইতে এগিয়ে।জনসাধারণের  দাবি একমাত্র সুমনই এলাকার দূর্যোগপূর্ণ যে কোন সময়ে মাটি ও মানুষের পাশে ছিল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সিদ্ধান্ত পূর্নবিবেচনা করবেন এমনটাই প্রত্যাশা এলাকার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সর্বস্তরের জনগনের ।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড মো: ওমর ফারুক সমুন বলেন, এই নির্বাচনি এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে প্রকৃত আওয়ামী লীগ ও তৃণমূল নেতা কর্মীদের মতামতের ভিত্তিতে মনোনয়ন দেয়া প্রয়োজন। বর্তমানে যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি আওয়ামী লীগ বিদ্বেষী একজন ব্যাক্তি। তাই পূনঃ বিবেচনা অন্তে সঠিক ব্যাক্তিতে মনোনয়ন দেয়ার দাবি জানান তিনি।
উল্লেখ্য, নওগাঁ- ৬ নির্বাচনি এই আসনটি শূন্য হয় সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃতুর পর। উপ নির্বাচন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেতে আবেদন করেন ৩৪ জন প্রার্থী। এর মধ্যে গত কাল সোমবার (৭ সেপ্টেম্বর) আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেন রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলালকে। দলীয় প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পর থেকে শুরু হয় নির্বাচনের নতুন উত্তাপ।

Leave a Reply