বাঘারপাড়া উপজেলার উপ নির্বাচনে নৌকার প্রাথী হলেন ভিক্টোরিয়া পারভীন।

0
36

সকল জল্পনা -কল্পনার অবসান ঘটিয়ে বাঘারপাড়া উপজেলার উপ নির্বাচনে নৌকার প্রাথী হলেন ভিক্টোরিয়া পারভীন

মোস্তফা কামাল:- আসছে ১০ ডিসেম্বর বাঘারপাড়া  উপজেলা পরিষদের উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বচনে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে  লীগের মনোনয়ন পেলেন প্রয়াত নাজমুল ইসলাম কাজলের স্ত্রী ও বাঘারপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ভিক্টোরিয়া পারভীন সাথী।

 ভিক্টোরিয়া পারভীন সাথী দলীয় মনোনয়ন পাওয়ায় তাকে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অভিনন্দন জানাছেন।
  উল্লেখ্য, নাজমুল ইসলাম কাজল সিলেটের হবিগঞ্জে এক মার্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হলে বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শুন্য হয়।
আজ শুক্রবার (১৩ নভেম্বর ) বিকেলে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে  স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তাকে মনোনয়ন দেয়া হয়।
বাংলাদেশ আওয়ামী লীগ ধানমন্ডিস্থ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে উপজেলা পরিষদের উপ নির্বাচনের মনোনয়ন ফরম জমা নেয়া হয়। এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য ১১ জন প্রার্থী ফরম গ্রহণ করেন। মনোনয়ন নিয়ে স্থানীয়ভাবে প্রার্থী, নেতা, কর্মী, সমর্থক ও সাধারণ ভোটারের মধ্যে গত কয়েকদিন ধরেই টান টান উত্তেজনা ছিল। কে হচ্ছেন নৌকার প্রার্থী। নির্বাচনী বোর্ডের মনোনয়নের এই সিদ্ধান্তের মধ্য দিয়ে উত্তেজনার অবসান ঘটলো।

ভিক্টোরিয়া পারভীন সাথী বলেন,স্বামীর আদর্শকে লালন করে উপজেলা বাসীর সুখ-দুঃখের অংশীদার হতে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছিলাম।দলীয় মনোনয়ন দেওয়ায় বঙ্গবন্ধু কন্যা জাতির পিতা জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ।

নির্বাচিত হলে স্বামীর অসম্পূর্ণ  কাজগুলো সম্পন্ন করবো, এলাকা থেকে সকল অন্যায়, সন্ত্রাস ও দুর্নীতি দূর করতে নিরলসভাবে কাজ করে যাব। পাশাপাশি সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করব।

Leave a Reply