পাবনার বেড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন।

0
23

পাবনাঃ- পাবনা বেড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় উপজেলার সানিলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল হক (৮৫) এর দাফন সম্পন্ন হয়েছে।

তিনি বাংলাদেশ বিমান বাহিনীর অবসরপাপ্ত মাস্টার ওয়ারেন্ট অফিসার ছিলেন।

শুক্রবার (১৩ নভেম্বর) বাদ জুম্মা করমজা পূর্বপাড়া ইদগাহ মাঠ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা নিবেদন শেষে তাকে করমজা পূর্বপাড়া কবর স্থানে দাফন করা হয়।

পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেলে তিনি হটাৎ অসুস্থ হয়ে পরে সন্ধায় তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে রাত দশটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মরহুম নুরুল হক মৃত্যু কালে স্ত্রী দুই ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানাজার আগে বেড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহবুব হাসান এর নেতৃত্বে বেড়া মডেল থানা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

তার জানাজা নামাজে অংশগ্রহণ করেন বেড়া মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইশহাক আলী সহ বেড়া-সাঁথিয়ার সকল মুক্তিযোদ্ধা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও সর্বস্তরের মানুষ।

বেড়া উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী বীর মুক্তিযোদ্ধা নুরুল হক এর মৃত্যুতে শোক প্রকাশ করে এক শোক বার্তায় শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

Leave a Reply