ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ বড়াইগ্রাম জোনের আয়োজনে ডিসেম্বর ক্লোজিং সভা

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ বড়াইগ্রাম জোনের আয়োজনে ডিসেম্বর ক্লোজিং সভা।

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ বড়াইগ্রাম জোনের আয়োজনে ডিসেম্বর ক্লোজিং সফল করার লক্ষে আজ ১৪/১১/২০২০ রোজ শনিবার লালপুরের ঐতিহ্যবাহী “” গ্রীন ভ্যালী পার্ক লিমিটেড “” এ The old is gold & New is power প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে,

মোঃ আমিনুল ইসলাম বড়াইগ্রাম জোন ইনচার্জ এর সভাপতিত্ব প্রধান অতিথী মোঃ শহিদুল ইসলাম ভাইস প্রেসিডেন্ট ও ইনচার্জ নাটোর সার্ভিস সেন্টার, ক্লোজিং সফলের জন্য দিকনির্দেশনা ও পূরুস্কার প্রদান করেন।

প্রধান অতিথী বলেন ফারইষ্ট লাইফ ইন্সুরেন্জ কোম্পানি একটি সুদমুক্ত প্রতিষ্ঠান নাটোর জেলায় দীর্ঘ দিন ধরে সুনামের সহিদ কাজ করছে। বড় প্রতিষ্ঠানে একটু সমস্যা থাকবেই তবে ফারইস্ট এর সকল কর্মকর্তা, কর্মচারী এবং বীমা কর্মীদের সততার সহিদ দায়িত্ব পালনে গুরুত্বআরোপ করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন লালপুর অফিসের ইনচার্জ প্রভাষক মোঃ নূহু

এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ শাহাবুদ্দিন শিহাব ইনচার্জ গুরুদাসপুর ,প্রভাষক শাহআলম বিএম গুরুদাসপুর, মাওলানা জাকির হোসেন ইনচার্জ রাজাপুর,মোঃ নুরুল ইসলাম ইনচার্জ বড়াইগ্রাম।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে বীমা খাতকে সামনের দিকে এগিয়ে নিতে সরকারের দৃষ্টি আকষর্ন করে পিন্টু স্যার বলেন দেশের প্রতিটি নাগরিকের বীমা পলিসি থাকা অত্যাবশ্যকীয় কারন বীমা মানুষের নিশ্চিত ভবিষৎ গড়তে কার্য্যকারী ভুমিকা পালন করে।

অনুষ্ঠান শেষে উপস্থিত সবার জন্য বল নিক্ষেপ প্রতিযোগীর আয়োজন করা হয় এবং বিজয়ীদের পুরুস্কার বিতরন করা হয়। পরে অনুষ্ঠানের সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে প্রোগ্রামে সমাপ্তি ঘোষনা করেন।

Author: admin

Leave a Reply