আ’লীগ নেতাসহ ৩২জন আটক: নামে ‘যুব ক্লাব’ ভিতরে চলতো জুয়ার আসর

0
15

আ’লীগ নেতাসহ ৩২জন আটক: নামে ‘যুব ক্লাব’ ভিতরে চলতো জুয়ার আসর।

শনিবার গভীর রাতে নাটোরের সিংড়ায় একটি ক্লাব থেকে আওয়ামীলীগ নেতাসহ ৩২ জুয়ারুকে আটক করেছে পুলিশ। এসময় নগদ ২লক্ষাধিক টাকা ও জুয়া সরঞ্জাম জব্দ করা হয়। পরে রবিবার দুপুরে জুয়া আইনে মামলা দিয়ে সকলকে নাটোর আদালতে পাঠানো হয়েছে।

সিংড়া থানার ওসি তদন্ত মো. সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১টায় উপজেলার ছাতারদীঘি ইউনিয়নের করচমারিয়া গ্রামের সবুজ সংঘ ক্লাবে অভিযান চালানো হয়।
আ’লীগ নেতাসহ ৩২জন আটক: নামে ‘যুব ক্লাব’ ভিতরে চলতো জুয়ার আসর

এসময় জুয়া খেলা অবস্থায় ২লাখ ৩হাজার ২শ ৯৮টাকা উদ্ধার ও জুয়া খেলার সরঞ্জামসহ ৩২ জনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সিংড়া আমলী আদালতে প্রেরণ করা হয়েছে।
আ’লীগ নেতাসহ ৩২জন আটক: নামে ‘যুব ক্লাব’ ভিতরে চলতো জুয়ার আসর
আটককৃতরা হল ছাতারদীঘি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুল মান্নান (৩৫), ইউনিয়ন আ’লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোফাজ্জল হোসেন (৬০), মিঠুন (৪২), শুকর আলী (২৮), ওয়াহেদ (৩২), ইদ্রিস আলী (২৮), আলাউদ্দিন (৩৫), বাবুল প্রাং (৩৫), মোশারফ হোসেন (৪৫), আশরাফুল ইসলাম (৪৫), জিয়াউল (২৫), ওসমান (২৮), মহসীন (৪০), বাবু (৩০), কামাল হোসেন (৩৬), কাদের (২৯), জুয়েল হোসেন (৩৮), আরিফ হোসেন (৩০), মনিরুল ইসলাম (৩২), শ্রী বৈদ্যনাথ (৩৮), আহসান (৫৫), সোহেল রানা (৫০), কামরুল (৫০), শাহাজাহান (৩৫), রহিদুল (৪০), মহিদুল (৪৭), জিল্লুর রহমান (২৮), বল্টু প্রাং (৩৫), রানা (৩৫), হাফিজুল (২৬), শরিফুল (৩২), রফিকুল (৩৪)। আটককৃতরা সকলেই ছাতারদীঘি ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

দুপুরে জেলা পুলিশ সুপার এ সংক্রান্ত একটি প্রেসব্রিফিং করেন। এসময় ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, মাদক এবং জুয়ার বিরুদ্ধে জেলা পুলিশের বিশেষ অভিযান চলছে।

এই অভিযানের অংশ হিসেবেই ৩২জুয়ারুকে আটক করা হয়েছে। আমরা জানতে পেরেছি নামে যুব ক্লাব হলেও ভিতর নিয়মিত জুয়ার আসর বসত। এই ধরনের ক্লাবের বিরুদ্ধে আমরা অভিযান অব্যাহৃত রাখবো।

Leave a Reply