পাবনার সুজানগরে “নো মাস্ক নো সার্ভিস” প্রতিপাদ্য নিয়ে শোভাযাত্রা ও মানববন্ধন।

0
36

পাবনার সুজানগরে “নো মাস্ক নো সার্ভিস” প্রতিপাদ্য নিয়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব রোধে জনসচেতনায় শোভাযাত্রা ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে পাবনার সুজানগর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে শোভাযাত্রা বের হয়ে উপজেলা চত্বরসহ পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা গেট সংলগ্ন সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি উম্মে তাবাসসুম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ময়লুন হক সরকার, নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা, সমবায় কর্মকর্তা দেলোয়ার হোসেন, খাদ্য কর্মকর্তা পারভেজ আনোয়ার, মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস লাবনী, একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেন, গরীবের নেতা রহুল আমিন প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার বলেন মাস্ক ব্যবহার ছাড়া কোন অফিসে সেবা পাওয়া যাবে না, দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস সংক্রমণে সবাইকে সামাজিক দুরত্ব ও মাস্ক ব্যবহার করতে হবে। তিনি আরো বলেন পৌর শহরের সকল দোকান ও মার্কেটে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে।

Leave a Reply