আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ০২(দুই) চোর সহ চোরাই যাওয়া ট্রাক্টর উদ্ধার।

0
14

আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ০২(দুই) চোর সহ চোরাই যাওয়া ট্রাক্টর উদ্ধার।

নীলফামারী প্রতিনিধিঃ
প্রকাশঃ ১৪/০৯/২০২০ খ্রিঃ, সময়ঃ বিকালঃ ৪.৩৭ মিনিট।

মোঃ আতাউর রহমান তাহার ক্রয়কৃত সোনালিকা ট্রাক্টরটির(বডিসহ)(মূল্য ১১,০০,০০০/=) যান্ত্রিক ক্রুটির কারনে গত ইং ২২/০৮/২০২০খ্রিঃ তারিখ রাত ০৭.০০ ঘটিকার সময় ড্রাইভার মোঃ রেজাউল ইসলাম সহ সৈয়দপুর থানাধীন কামার পুকুর ইউনিয়নস্থ বকসা পাড়া মোড়স্থ রায়হান ইজ্ঞিনিয়ারিং ওয়ার্কসপ এর গ্যারেজে মেরামতের জন্য রেখে বাড়ীতে চলে আসে।
পরের দিন তথা ২৩/০৮/২০২০খ্রিঃ তারিখ সকাল আনুমানিক ০৭.৩০ ঘটিকার সময় আতাউর রহমান ও তার ড্রাইভার রেজাউলদ্বয় বকসা পাড়াস্থ রায়হান ইজ্ঞিনিয়ারিং ওয়ার্কসপ এর গ্যারেজে গিয়ে দেখে তাদের রাখা ট্রাক্টরটি(বডিসহ) নাই এবং উক্ত গ্যারেজের নাইট গার্ড মোঃ কাদের ঘুমাইতেছে।

বাদী তাৎক্ষনিকভাবে সংবাদটি গ্যারেজের মালিককে প্রদান করে সম্ভাব্য স্থানে ট্রাক্টরটির খোজ খবর নিতে থাকেন। কিন্তু খোজা খুজি করে ট্রাক্টরটির সন্ধান কোথাও না পেয়ে ট্রাক্টরের মালিক মোঃ আতাউর রহমান গত ০৯/০৯/২০২০খ্রিঃ তারিখে সৈয়দপুর থানায় হাজির হয়ে অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে এজাহার দাখিল করলে অফিসার ইনচার্জ, সৈয়দপুর থানা তাৎক্ষনিকভাবে সৈয়দপুর থানার মামলা নং- ১০, তাং-১০/০৯/২০২০খ্রিঃ ধারাঃ ৩৭৯ পেনাল রুজু করে মামরার তদন্তভার এসআই/মোঃ সাহিদুর রহমানের উপর অর্পন করেন এবং চোরাই ট্রাক্টরটি উদ্ধারের ব্যাপারে এসআই/সাহিদুর রহমান সহ তার টিমকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। এসআই/ মোঃ সাহিদুর রহমান গোপন সংবাদের ভিক্তিতে সঙ্গীয় অফিসার ফোর্সসহ অদ্য ১৩/০৯/২০২০খ্রিঃ তারিখ ভোর রাত ০৩.০০ ঘটিকার সময় কুড়িগ্রাম জেলাধীন চিলমারী থানা পুলিশের সহায়তায় চিলামারী থানাধীন শখের বাজার নিকট গোলাবাড়ী এলাকা হতে আসামী মোঃ রঞ্জু(৩৫) পিতাঃ মৃত তছলিম উদ্দিন (মেকার) সাং- কুস্টারী(চিলমারী উপজেলার সামনে) থানাঃ চিলমারী, জেলাঃ কুড়িগ্রামকে চোরাই ট্রাক্টরটি সহ আটক করে এবং উদ্ধারকৃত ট্রাক্টরটি সাক্ষীদের সম্মূখে জব্দ করেন।
ধৃত আসামী রঞ্জুকে জিজ্ঞাসাবাদে সে জানায়, ট্রাক্টরটি সে ২,০০,০০০/= টাকার বিনিময়ে ধৃত আসামী সুজন আলী(১৯) পিতাঃ মৃত জহিমুদ্দিন সাং- বাগানবাড়ী(জাদুর হাট) থানা ও জেলাঃ নীলফামারীসহ তার সহযোগীদের নিকট হতে ক্রয় করেছে।

পরবর্তীতে ধৃত আসামী রঞ্জুর এর দেয়া তথ্য মতে অদ্য ইং ১৩/০৯/২০২০খ্রিঃ তারিখ দুপুর অনুঃ ১৩.৩০ ঘটিকার সময় তারাগঞ্জ চৌরাস্তা হতে আসামী সুজন আলীকে গ্রেফতার করা হয়। আসামীদ্বয়কে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারার স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদানের লক্ষে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। পলাতক চোর দলের সদস্যেদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply