RAB 5 এর বিশেষ অভিযানে ৩কেজি গাজা সহ আটক করে।

0
42

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কাশিমপুর অলকাতলা উচ্চ বিদ্যালয়ের কাছে শাহীন মেম্বারের আমবাগানে ৩ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার গাঁজার আনুমানিক মূল্য ১ লাখ টাকা।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড হড়মা গ্রামের মোছা. শহরবানু ও মৃত আইনউদ্দিনের ছেলে আব্দুল জব্বার (৩৮) ও গোদাগাড়ী উপজেলার কাশিয়াডাঙ্গা ১নং ওয়ার্ডের রায়পাড়া মহল্লার মোছা. আনোয়ারা বেগম ও মোজাম্মেল হকের ছেলে মিলন হোসেন (২৮)।

জানাগেছে, ১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে মাদক নিয়ে গোদাগাড়ী উপজেলার কাশিমপুর অলকাতলা উচ্চ বিদ্যালয়ের কাছে আমবাগানে কয়েকজন অবস্থান করছে।

খবর পাবার পর দ্রুত র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে ঐ এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ মিলন ও জব্বারকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক কারবারের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় গোদাগাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে

Leave a Reply