নাটোর পৌরসভায় পৌনে দুই কোটি টাকার ৭টি কাজের উদ্বোধন

0
23

নাটোর পৌরসভায় পৌনে দুই কোটি টাকার ৭টি কাজের উদ্বোধন।

নাটোর পৌরসভার পৌনে দুই কোটি টাকার ৭টি উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।
নাটোর পৌরসভায় পৌনে দুই কোটি টাকার ৭টি কাজের উদ্বোধন
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে শহরের হরিশপুর মহল্লায় এই উন্নয়ন কাজের উদ্বোধন করেন পৌর মেয়র উমা চৌধুরী।

কুয়েত সরকারের অর্থায়নে গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পে নাটোর পৌরসভার ১কোটি ৭৭লক্ষ ৫৬ হাজার ৮৭৪ টাকা ব্যয়ে একটি প্যাকেজে ৭টি রাস্তা ৩ নং ওয়ার্ডের কামারপাড়া সেন বস্ত্রালয়ের বাড়ি হইতে কামারপাড়া মন্দির পর্যন্ত ২২০ মিটার আর.সি.সি রাস্তা, ৬নং ওয়ার্ডের বাটার গলির মোস্তফা মাষ্টারের বাড়ী হইতে ইকবালের বাড়ি পর্যন্ত ২২০মিটার আর.সি.সি রাস্তা, আলাইপুর অনিমা চৌধুরী অডিটোরিয়াম হতে শাহীন স্কুল পর্যন্ত ২২০ মিটার আর.সি.সি রাস্তা, আলাইপুর মেইন রোডের রাজা-বাদশা ফার্নিচারের দোকান হইতে নুরবাগ মসজিদ পর্যন্ত ২৫০ মিটার আর.সি.সি রাস্তা,আলাইপুর মেইন রোড হইতে শাহীন স্কুল হইয়া নুরবাগ মসজিদ পর্যন্ত ২৫০মিটার আর.সি.সি.মেধা কোচিং হইতে নিচাবাজার পর্যন্ত ২২০ মিটার আর.সি.সি রাস্তা, এবং সোনালী ব্যাংক নীচাবাজার রোড ২০০ মিটার আর.সি.সি রাস্তার কাজের শুভ উদ্বোধন করা হয়।

মেয়র উমা চৌধুরী বলেন, জনগণের দীর্ঘদিনের কষ্টের লাঘব হবে আশা করছি।

অপরদিকে কুয়েত সরকারের অর্থায়নে নাটোর পৌরসভার দুইটি প্যাকেজে মোট ১,৫২,৯০,৫০২ টাকা ব্যয়ে চারটি আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন মেয়র উমা চৌধুরি।
নাটোর পৌরসভায় পৌনে দুই কোটি টাকার ৭টি কাজের উদ্বোধন
ড্রেনগুলো হল আলাইপুর হুসেনের বাড়ি হইতে আদিল উকিলের বাড়ি পযন্ত আর সি সি ড্রেন চেইঃ০০-৪০০ মিটার,
আলাইপুর পুরাতন বয়েজ স্কুল হতে লিয়াকত ব্রিজ পযন্ত আর সি সি ড্রেন চেইঃ০০-২৫০ মিটার, আলাইপুর অনিমা অডিটোরিয়াম পিছন হইতে শাহিন স্কুল পযন্ত আর সি সি ড্রেন চেইঃ০০-১৭০ মিটার এবং আলাইপুর দিল মোঃ উকিলের বাড়ি হইতে প্রকাশের মোড় পযন্ত আর সি সি ড্রেন চেইঃ০০-৪৬০ মিটার

শহরের অনাকাঙ্ক্ষিত জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে এই উন্নয়ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে বলে জানান পৌর মেয়র। এ কাজে তিনি পৌরবাসীসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় মেয়র আরো জানান, চলতি বছরে অনেকগুলি ড্রেন এবং রাস্তাঘাট নির্মাণ ও সংস্কার কাজ হাতে নেওয়া হয়েছে। যা অতি শীঘ্রই বাস্তবায়ন করা হবে।

Leave a Reply