রানির ৭৩তম বিবাহবার্ষিকীতে কার্ড বানালো নাতির ছেলে-মেয়ে

0
14

রানি দ্বিতীয় এলিজাবেথ ও তার স্বামী প্রিন্স ফিলিপের ৭৩তম বিবাহবার্ষিকী আজ। তাদের এই বিশেষ দিন উদযাপনে বিবাহবার্ষিকীর কার্ড বানিয়েছে প্রিন্স উইলিয়ামের তিন সন্তান। খবর দ্য মিররের।

দ্বিতীয় লকডাউনে উইন্ডসর ক্যাসলের ওক রুমে শুভাকাক্ষীদের কার্ড ও চিঠি খুলেছেন রানি এলিজাবেথ ও ডিউক অব এডিনবার্গ প্রিন্স ফিলিপ। তাদের শুভেচ্ছা জানানো কার্ডগুলোর একটি ছিল প্রিন্স উইলিয়ামের তিন সন্তান প্রিন্স জর্জ, প্রিন্সেস শার্লোট এবং প্রিন্স লুইসের তৈরি করা।

রাজপরিবারের সূত্রগুলো জানিয়েছে, বার্কশায়ারে নিজেদের বাসস্থানে ‘একসঙ্গে সময় কাটাতে পারায় আনন্দিত’ এই দম্পতি। করোনাভাইরাসের প্রথম দফার সংক্রমণের সময় এই বাসভবনের ২২ জন কর্মী কোয়ারেন্টিনে থাকায় এটি ‘এইচএমএস বাবল’ নামে পরিচিতি পায়।

লন্ডনের ওয়েস্টমিনিস্টার অ্যাবে’তে ১৯৪৭ সালের ২০ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দম্পতি। তবে করোনার কারণে বিধিনিষেধ থাকায় এবারের বিবাহবার্ষিকীতে অ্যাবে’র বেল বাজানো হবে।

 

৯৪ বছর বয়সী রানি এলিজাবেথ ও ৯৯ বছর বয়সী প্রিন্স প্রিন্স সাম্প্রতিক মাসগুলোতে আলাদা থাকছেন। কারণ ২০১৭ সালে অবসর নেয়ার পর থেকে মূলত স্যান্ডরিংহ্যামের উড ফার্মে থাকছেন প্রিন্স ফিলিপ। রানি এলিজাবেথ তার স্বামীকে তার ‘শক্তি ও সাহস’ বলে বর্ণনা করেছে

Leave a Reply